বাগানের মধ্য দিয়ে ১২২ বোতল ফেন্সিডিল উদ্ধার

প্রকাশিত: ১:৪০ পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

স্টাফ রিপোর্টার ॥

বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাখরকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি বাগানের মধ্যে থেকে ১২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব-৮। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি তারা। বৃহস্পতিবার র‌্যাব-৮ কার্যালয় থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

তারা জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানাধীন মাখরকাঠি এলাকার মাখরকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি মেহগনি বাগানের মধ্যে মাদক জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় করা হচ্ছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌঁছলে তাদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি পালিয়ে যায়।
পরে র‌্যাব সদস্যরা উক্ত স্থানে তল্লাশী করে ১২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।

র‌্যাব জানায়, স্থানীয় জনসাধারণ এবং সাক্ষীরা জানিয়েছে পলাতক আসামির নাম মো. মিলন আকন হাওলাদার (৪৪)। সে একই এলাকার মৃত হযরত আলী হাওলাদারের ছেলে। মিলন আকনের বিরুদ্ধে ইতিপূর্বে জেলার বিভিন্ন থানায় অন্তত ৮টি মামলা রয়েছে। যার মধ্যে ৭টি মাদক মামলা। তাছাড়া ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় র‌্যাব-, বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. সাবুর আলী বাদী হয়ে বিমানবন্দর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল বুধবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!