বাকেরগঞ্জ রেজিস্ট্রি অফিসে স্বাস্থ্যবিধি উপেক্ষিত : মানা হচ্ছে না সামাজিক দূরত্ব

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বাকেরগঞ্জের দলিল রেজিস্ট্রি অফিসে স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না। বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে ওই অফিসে গিয়ে দেখা যায় সামাজিক দূরত্ব নেই, মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি। সহকারী রেজিস্ট্রার ফজলে রাঢ়ী এজলাসে ওঠার পর পরই তার এজলাস রুমে উপচে পড়া ভিড় পরিলক্ষিত হয়।

দলিল করার জন্য যারা আসেন কোন নিয়মনীতি না মেনে সহকারী রেজিস্ট্রার অফিসের রুমে ঢুকে পড়েন। এ সময় করো মুখে মাস্ক থাকে না। অফিস ঘুরে দেখা দেখা গেছে অনেক কর্মকর্তা-কর্মচারীর মুখে মাস্ক নেই। এমনকি অফিসে ঢোকার মুখে হাত ধৌতেরও কোন ব্যবস্থা নেই। বুধ ও বৃহস্পতিবার দলিল রেজিস্ট্রি করা হয়।

এ সময় বাকেরগঞ্জ রেজিস্ট্রার অফিসে প্রচণ্ড ভিড় হয়। অথচ এ সময় অফিস সহ যারা দলিল করতে আসেন কারো মুখেই মাস্ক থাকে না। মানা হয় না সামাজিক দূরত্ব। একজন আরেকজনকে ঠেলাঠেলি করে সামনের দিকে কে আগে যাবেন তার প্রতিযোগিতা চলে। মনে হয় ওই অফিসে সাপ্তাহিক হাট বসছে। স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না। যার কারণে সামাজিক দূরত্ব বলতে কিছুই নেই ওই অফিসে।

এ সব না মানার কারণে বাকেরগঞ্জে যে কোন সময় করোনা মারাত্মক আকার ধারণ করতে পারে।

এ ব্যাপারে বাকেরগঞ্জবাসী বাকেরগঞ্জ রেজিস্ট্রি অফিসে যাতে সামাজিক দূরত্ব মানা হয় তার পদক্ষেপ নেবার জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করেছে। পাশাপাশি স্বাস্থ্য বিধি যাতে মানা হয় তার পদক্ষেপ নেবার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন।

বাকেরগঞ্জবাসী শাহিন তালুকদার, পলাশ সিকদার, তাসলিমা আক্তার, শাহানা বেগম বলেন, বাকেরগঞ্জ রেজিস্ট্রি অফিসে স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না। মানা হচ্ছে না সামাজিক দূরত্বও।

Sharing is caring!