বাকেরগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মাহাবুব আলমের ইন্তেকাল

প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল জেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, বাকেরগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান ও লেচুশাহ মাদ্রাসার সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা মাহাবুব আলম ইন্তেকাল করেছেন (ইন্না…রাজেউন)। বুধবার ঢাকার নিজ বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ও ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার বাদ মাগরিব নগরীর গির্জামহল্লা একে স্কুল মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে মুসলিম গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এর আগে মরহুম মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাহাবুব আলমকে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করে পুলিশের একটি চৌকস টিম। পরে মরহুমকে শেষ বিদায় জানাতে বিভিন্ন রাজনৈতিক ও সাংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়েছে।

এদিকে মাহাবুব আলমের মৃত্যুতে বাকেরগঞ্জ এবং বরিশালের রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ।

শোক প্রকাশ করেন বরিশাল কেন্দ্রীয় জামে কসাই মসজিদের সভাপতি মো. রিয়াজুল কবির, সাধারণ সম্পাদক মো. জাফর উল্লাহ, মসজিদের পেশ ইমাম আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল মান্নান, সানি ইমাম আলহাজ্ব হযরত মাওলানা কামাল উদ্দিন মঈনীসহ মসজিদ কমিটির নেতৃবৃন্দ। তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি এবং তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া আগামী শুক্রবার বাদ আসর মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হবে।