বাকেরগঞ্জে মাছ ধরা ‘‘চাই’’ বিক্রি করতে এসে পিতা-পুত্র খুন


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

বায়েজিদ বাপ্পি, বাকেরগঞ্জ প্রতিনিধি ॥ বাকেরগঞ্জে মাছ ধরা ‘চাই’ বিক্রি করতে এসে পিতা-পুত্র খুন হয়েছেন। কবাই ইউনিয়নের চর লক্ষ্মীপাশা পান্ডব নদী থেকে শুক্রবার (৩ জুলাই) সন্ধ্যা ৬ টায় পুত্রের গলাকাটা লাশ এবং গতকাল শনিবার (৪ জুলাই) সকাল ১০ টায় পিতার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা হেলালউদ্দিন (৫৫) ও তার ছেলে ইয়াসিন (২০) ‘মায়ের পরশ’ নামক ট্রলার নিয়ে মাছধরা ‘চাই’ বিক্রি করতে উপজেলার শিয়ালঘূনী বাজারে আসেন। ‘চাই’ বিক্রি শেষে ফেরার পথিমধ্যে পান্ডব নদীর মধ্যে তারা খুন হন। একই এলাকা থেকে ‘চাই’ বিক্রি করতে আসা হাসান জানান, হেলালউদ্দিন ও তার ছেলে ইয়াসিন শিয়ালঘূনী হাটে এক লোকের কাছে প্রায় ৬০ পিস চাই বিক্রি করেন। ওই বিক্রিত চাই পৌঁছে দিতে যাওয়ার পর থেকে আর তাদের কোন খোঁজ-খবর পাইনি। পরে শুনি তাদের লাশ নদীতে পাওয়া গেছে। নিহতদের ট্রলারটি এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি থানা পুলিশ।

বাকেরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নকীব আকরাম জানান, মৃত ব্যক্তির নাম ঠিকানা পাওয়া গেছে। পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) আনোয়ার সাঈদ জানান, মনে হচ্ছে পরিকল্পিতভাবে হত্যা করে লোকালয় থেকে দূরে নির্জন জায়গায় লাশ ফেলে রাখা হয়েছে। হত্যাকারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।