বাকেরগঞ্জে আইপিএল’র বাজিতে হেরে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

বায়েজিদ বাপ্পি,বাকেরগঞ্জ প্রতিনিধি ॥

বাকেরগঞ্জে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার বাজিতে হেরে গিয়ে কালীমন্দিরের সামনে এক যুবক আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

আত্মহত্যা করা ওই যুবক কলসকাঠী গ্রামের নিতাই তালুকদারের ছেলে যুবরাজ তালুকদার (১৮)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় যুবরাজ বুধবার রাতে পরিবারের সঙ্গে রাতের খাবার খেয়ে নিজ বিছানায় ঘুমিয়ে পড়েন। কিন্তু তিনি বুধবার রাতেই কোন এক সময় পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির পাশের কালীমন্দিরের সামনে একটি বেলগাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তবে বাজারের একাধিক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে জানান, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরুর পর থেকেই যুবরাজসহ স্থানীয় কয়েক যুবক কলসকাঠী বাজারের জুয়েলের চায়ের দোকানে বসে বাজি খেলেন। বুধবার রাতেও তারা খেলা নিয়ে সেখানে বসে বাজি ধরেন। ওই খেলায় যুবরাজ বাজিতে ১২ হাজার টাকা হেরে যান। নাম প্রকাশ না করার শর্তে একাধিক যুবক জানান, যুবরাজ বাজিতে হেরে মনোকষ্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম জানান, বৃহস্পতিবার সকালে যুবরাজের লাশ গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে তিনি আইপিএল’র খেলায় বাজিতে হেরে যাওয়ার বিষয়ে কিছু জানেন না বলেও সাংবাদিকদের জানান।

Sharing is caring!