বাকেরগঞ্জের যুবলীগ সদস্য তৌকির সন্যামত ধর্ষণ মামলায় জেল হাজতে

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ বাকেরগঞ্জে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকির সন্যামতের ভাতিজা যুবলীগের সদস্য তৌকির সন্যামত কে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জজ আবু শামীম আজাদ ওই নির্দেশ দেন। আদালতের বেঞ্চ সহকারী জানান, তৌকির সন্যামত সহ দুই জনের বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় ২০১৪ সনের ৭ জুন মামলা দায়ের করেন এক তরুণী।

 

অভিযোগে তিনি জানান, তিনি বরিশাল কাউনিয়া থানার চরবাড়িয়া ইউনিয়নের গ্রাম পুলিশের মেয়ে। বাউফল উপজেলার বগা ইউনিয়নের রাজনগর গ্রামের সাইফুল ইসলাম সজিবের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সজিবের সাথে ঘুরতে ২০১৪ সনের ৭ জুন তিনি লঞ্চ যোগে বাকেরগঞ্জ এর ফরিদপুর ইউনিয়নের লঞ্চঘাটে যান। সজিব টাকা লোড করার জন্য মোবাইলের দোকানে যান। সেখান থেকে রাত সাড়ে ৮ টায় পশ্চিম ভাতশলা গ্রামের আনসার সন্যামতের ছেলে তৌকির সন্যামত অপরহণ করে নিয়ে যান। এরপর সংকর সাধুর বাড়ীর পুকুর পাড়ে নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এতে তরুণী বেঁহুশ হয়ে পড়লে অভিযুক্তরা পালিয়ে যান।

 

এ ব্যাপারে মামলা দায়ের করলে মামলার তদন্তকারী কর্মকর্তা মাসুম তালুকদার তদন্ত শেষে একই সনের ৫ আগস্ট ৩ জনকে অভিযুক্ত করে চার্জশিট দেন। বৃহস্পতিবার তৌকির সন্যামত আদালতে হাজির হলে বিচারক জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। দীর্ঘ ৬ বছর পার হলেও বাকেরগঞ্জ থানা পুলিশ আসামীদের গ্রেফতার করতে পারেনি