বাউফলে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সাধারণ ডায়েরী

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

জামাল আকন, পটুয়াখালী প্রতিনিধি ॥ জেলার বাউফল থানায় স্ত্রী শামীমা আক্তার সেলিনা ও শ্বশুর মোঃ সোহরাব হোসেন তালুকদার ও শহিদুল ইসলাম সহ তিন জনের বিরুদ্ধে বাউফল থানায় সাধারণ ডায়েরী করেন ভুক্তভোগী স্বামী আজগারুল আলম। বাউফল থানার ডায়েরী নং ৩০৪ তারিখ ০৭/১০/২০২০ইং।

ডায়েরী থেকে জানা যায়, প্রায় ১৬ বছর পূর্বে আঃ হক হাওলাদার এর ছেলে মোঃ আজগারুল আলমের সাথে রামনগর গ্রাম নিবাসী সোহরাব তালুকদার এর মেয়ে শামীমা আক্তার সেলিনার পারিবারিক ভাবে ইসলামি শরিয়ত মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। দীর্ঘ ১৬ বছরের সংসার জীবনে তাদের ঔরসে দুটি পুত্র সন্তান রয়েছে, এ দীর্ঘ সংসার জীবনে তার স্ত্রীর চলাফেরা বেপরোয়া ও উগ্র যেটা পারিবারিক ও সামাজিক ভাবে একেবারেই কাম্য নয়, এছাড়া স্ত্রী সেলিনা স্বামীর অনুমতি ব্যতীত তার বাবার বাড়ী যাতায়াত করেন যা সংসার জীবনকে অতিষ্ঠ করে তোলে। আজগারুল আলম বলেন, ২ ও ৩ নং বিবাদীর কু-পরামর্শে আমি এবং আমার পরিবারের সদস্যদের সাথে খারাপ আচরণ সহ কারণে অকারণে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ে এবং বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন ও হুমকি ধমকি দিয়ে থাকে।

 

গত ২ অক্টোবর -২০২০ আনুমানিক সকাল সাড়ে ১০ টায় স্ত্রী সেলিনা তার নিজ ব্যবহৃত মালামাল নিয়ে তার পিত্রালয়ে বেড়াতে যায়। আমাদের বড় ছেলে সাজিদুল আলম (১৪) কে নিয়ে গত ৫ অক্টোবর পাতিলা পাড়া সাকিনে আমার শ্বশুর বাড়ীতে স্ত্রী সেলিনাকে আনতে গেলে সে আমার বাড়ীতে আসবেনা এবং আমার সাথে সংসার করবেনা বলে জানিয়ে দেয়। এবং সে আমাকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা সহ বিভিন্ন হয়রানি করার হুমকি দেয়, এ অবস্থায় দিশেহারা হয়ে বাউফল থানায় এসে সাধারণ ডায়েরী করি, বর্তমানে ছেলেদের নিয়ে মানবেতর জীবন যাপন করছি।

 

তিনি আরও বলেন, আমার স্ত্রী পরকীয়ায় আসক্ত তবুও যে কোন অবস্থায় হোকনা কেন আমি আমার স্ত্রীকে ফেরত পাওয়ার জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা সহ প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার অনুরোধ জানান