বাউফলে যুবলীগ নেতা গ্রেফতার

প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০

বার্তা ডেস্ক ॥ পটুয়াখালীর বাউফলে দলীয় অভ্যন্তরীণ কোন্দলের সূত্র ধরে বেল্লাল হোসেন সিকদার (৩৫) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় আদাবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মৃধা (৩৭) কে গ্রেফতার করা হয়েছে। সোমবার বেলা পৌনে ৩টার দিকে আদাবাড়িয়া ইউনিয়নের মিলঘর এলাকা থেকে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আবদুস সালাম এর নেতৃত্বে ওই যুবলীগ নেতাকে গ্রেফতার করা হয়। যুবলীগ নেতা আলমগীর উপজেলার দক্ষিণ মাধবপুর গ্রামের চান মিয়া হাওলাদারের ছেলে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ১১ জুলাই শনিবার উপজেলার আদাবাড়িয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেল্লালকে ঘটনার দিন রাত পৌনে ১০টার দিকে বাজার থেকে বাড়ি যাওয়ার সময় তার বাড়ির সামনে একটি মোটর সাইকেলযোগে ৩ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সঙ্গে য্বুলীগ নেতা আলমগীরের সম্পৃক্ততা খুঁজে পায় পুলিশ।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। যুবলীগ নেতা আলমগীর মৃধাকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।

Sharing is caring!