বাউফলে পূর্ব শত্রুতায় বৃদ্ধার পা ভেঙে দিল প্রতিপক্ষ

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জের ধরে ৭০ বছরের বৃদ্ধা এক নারীকে লোহার রড দিয়ে পিটিয়ে বাম পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। এ সময় তারা ঘরবাড়িতে ভাঙচুর ও লুটপাট চালায়।

 

গত শনিবার দুপুর ২ টায় উপজেলার ৬ নং কনকদিয়ার জিন্নাহ গ্রামে এ ঘটনা ঘটে। আহতের নাম সাকিনা বেগম। তিনি ওই এলাকার মৃত আব্দুর রাজ্জাক মিয়ার স্ত্রী। বর্তমানে গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

 

আহতের ছেলে আব্দুর রহমান জানান, দীর্ঘদিন ধরে আব্দুর রহমান ও তার পরিবারের সাথে একই এলাকার রতন কাজির ছেলে জলিল কাজী দের রাজনৈতিক কোন্দল নিয়ে পূর্বশত্রুতা চলে আসছে।

 

আব্দুর রহমান ও তার পরিবারের সহযোগীরা আ’লীগের নিষ্ঠাবান কর্মী। প্রতিপক্ষ জলিল গাজি বিএনপি সমর্থিত। ঘটনার দিন দুপুরে তাদের রাজনৈতিক ইস্যু নিয়ে দ্বন্দ্ব হয়।
এরই জের ধরে দুপুর ২ টায় বাসা থেকে জলিল কাজী ও তার ভাই ফোরকান, খলিল, ফোরকানের স্ত্রী মোরশেদা, মেয়ে শিলা ও মানসূরাসহ অজ্ঞাত কয়েকজন জোরপূর্বক আব্দুর রহমানকে ঘর থেকে ধরে নিয়ে যাওয়ার সময় আব্দুর রহমানের মা ছকিনা বেগম বাধা দেন।

 

এতে জলিল কাজী সহ অন্যান্য সহযোগীরা ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে বৃদ্ধা সকিনাকে পিটিয়ে পা ভেঙে দেন। স্থানীয় ও পরিবারের স্বজনরা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে আহতের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।