বাউফলে গৃহবধূর আত্মহত্যা


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

বার্তা ডেস্ক  ॥

পটুয়াখালীর বাউফলে পপি রানী (২৬) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। পুলিশ তার লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, ৫ বছর আগে আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুরা গ্রামের পপি রানীর সঙ্গে কালিশুরী ইউনিয়নের রাজাপুর গ্রামের শ্যামা ওরফে শ্যাম বাবুর বিয়ে হয়ে।

অথৈ নামের ২ বছর বয়সের এক কন্যা সন্তান রয়েছে তাদের। বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। পপি রানীর স্বামী শ্যামা রঞ্জন ঢাকায় ক্ষুদ্র ব্যবসা করেন। পপি রানীর শ্বশুর শান্তি রঞ্জন বলেন, শুক্রবার রাতে ঘরের বারান্দায় সন্তান নিয়ে পপি ঘুমিয়ে পড়েন।

শনিবার ভোরে ঘরের আঁড়ার সঙ্গে তাকে ঝুলতে দেখে ডাকচিৎকার শুরু করেন। তার ধারণা, পপি গলায় শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। বাউফল থানার এসআই রুহুল আমিন বলেন, দাম্পত্য কলহের জের ধরে পপি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ পটুয়াখালী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।