বাউফলে এসিল্যান্ড, ডাক্তার ও পুলিশ সদস্যসহ ৬ জন করোনায় আক্রান্ত

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

বার্তা ডেস্ক ॥ বাউফলের সহকারী কমিশনার (ভূমি) আনিচুর রহমান বালি, বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক ও বগা তদন্ত কেন্দ্রের দুই পুলিশ সদস্যসহ ৬ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাক্তার আকতারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, এ পর্যন্ত বাউফলে মোট ৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং মারা গেছেন ৭ জন। আক্রান্ত ও মৃতের সংখ্যায় পটুয়াখালী জেলায় বাউফলের অবস্থান শীর্ষ স্থানে। বাউফলে লাফিয়ে লাফিয়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে গেলেও সংক্রমণ রোধে কোন পদক্ষেপই কাজে আসছেনা।

ইতিমধ্যে পৌর শহরের ২, ৪ ও ৭ নম্বর ওয়ার্ডকে রেড জোন হিসেবে ঘোষণা করা হলেও কার্যত তা শুধু কাগজেই লিপিবদ্ধ রয়েছে। পূর্বের ন্যায় সব কিছু স্বাভাবিক ভাবে চলছে। রাস্তা ঘাটে মাস্কবিহীন লোকজন ঘুরে বেড়াচ্ছে। সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান খোলা। যানবাহন চলাচল করছে।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রচার প্রচারণা চালালেও কেউ তা আমলে নিচ্ছেননা। সহকারী কমিশনার (ভূমি) আনিচুর রহমান বালী এ ব্যাপারে পদক্ষেপ নিতে কিছুটা তৎপর থাকলেও তিনি করোনায় আক্রান্ত হওয়ার পর কার্যক্রম মূলত স্থবির হয়ে পড়েছে। থানা পুলিশের কোন কার্যক্রম চোখে পড়ছেনা।