বাউফলে আধিপত্য বিরোধের জের : আ’লীগ নেতা ও তার বোনকে কুপিয়ে জখম

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

বার্তা ডেস্ক :: পটুয়াখালীর বাউফলে আধিপত্য নিয়ে বিরোধের জের ধরে সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোমিনুল হক (৩০) ও তার বোন শারমিন নাহার (৪৫) কে কুপিয়ে জখম করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সকাল ৯ টার দিকে বাউফল সদর ইউনিয়নের পশ্চিম বিলবিলাশ গ্রামের গাজী বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে।

আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় মোমিনুলকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ এবং শারমিন নাহারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বাউফল সদর ইউনিয়ন আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন কালার (২৫) সঙ্গে স্বেচ্ছাসেবকলীগ নেতা মমিনুলের (৩০) আধিপত্য নিয়ে বিরোধ চলছে।

মঙ্গলবার সকালে একটি সালিস বৈঠকে উপস্থিত হওয়ার জন্য মোমিনুল স্থানীয় সোমবারের বাজারে যাওয়ার পথে জাহিদ হোসেন কালার নেতৃত্বে ৫/৭ জনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ খবর পেয়ে বোন শারমিন নাহার ভাইকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও পিটিয়ে জখম করে তারা। হামলার পর মোমিনুলের ভাতিজা শাহারিয়ার শরীফ চাচাকে উদ্ধার করে নেয়ার জন্য ঘটনাস্থলে গেলে তার মোটরসাইকেলটি আগুনে পুড়িয়ে ফেলা হয়।

এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের বলেন, মৌখিক অভিযোগের ভিত্তিতে হামলাকারি জাহিদ হোসেন কালা ও তার ভাই জহির হোসেনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!