বরিশাল মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির কার্যক্রম শুরু

প্রকাশিত: ৪:৪১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০১৯

গোপলগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত এবং ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বরিশাল মহানগর আওয়ামী লীগ এবং এর অন্তর্গত ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর এবং সাধারণ সম্পাদক সিটি মেয়র সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবর জিয়ারত করেন নেতৃবৃন্দ। এ সময় তারা সুরা ফাতেহা পাঠ এবং দোয়া-মোনাজাত করেন।

পরে মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে অন্যান্যরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পর্যায়ক্রমে ১ থেকে ৩০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ পুষ্পার্ঘ অর্পন করেন। বঙ্গবন্ধুর কবর জিয়ারতের মধ্যদিয়ে বরিশাল মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি এবং ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ আনুষ্ঠানিকভাবে দলীয় কার্যক্রম শুরু করল। এর আগে সকালে নেতৃবৃন্দ সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হন।

গত ৮ ডিসেম্বর বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে একেএম জাহাঙ্গীর সভাপতি এবং সিটি মেয়র সাদিক আবদুল্লাহ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর আগে গত ১২ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সম্মেলনের মাধ্যমে মহানগরীর ৩০টি ওয়ার্ড আওয়ামি লীগের কমিটি গঠন করা হয়।

Sharing is caring!