বরিশাল বিভাগীয় পর্যায়ে ছাত্রদলের প্রাথমিক সদস্য ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন

প্রকাশিত: ১২:৪১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

স্টাফ রিপোর্টার ॥

বরিশাল বিভাগীয় পর্যায়ে ছাত্রদলের প্রাথমিক সদস্য ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রোববার বিকাল ৩টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে প্রেসক্লাবের হল রুমে সদস্য ফরম বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। এছাড়া উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন- ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক শ্যামল মামুল, বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক এসএম ইশা মোমতাজ এজাজ।

এছাড়া বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির এর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রাথমিক সদস্য ফরম বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুল আলম মিঠু।

ছাত্রদলের বরিশাল মহানগর কমিটির সভাপতি মো. হুমায়ুন কবির বলেন, ‘কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী দেশব্যাপী ছাত্রদলের কর্মী সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে। এরই অংশ হিসেবে বরিশাল বিভাগের ৬ জেলা, বরিশাল মহানগর এবং বরিশাল বিশ্ববিদ্যালয় ও পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রাথমিক সদস্য সংগ্রহের ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। এই কার্যক্রমের মাধ্যমে বরিশাল মহানগরসহ গোটা দক্ষিণাঞ্চলে ছাত্রদল আরও শক্তিশালী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ছাত্রদলের এই নেতা।

এদিকে প্রাথমিক সদস্য ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানকে কেন্দ্র করে ছাত্রদল নেতা-কর্মীদের মিলন মেলায় পরিপূর্ণ হয় প্রেসক্লাব সড়ক (নগরীর আগরপুর রোড)। বরিশাল নগরী ছাড়াও দুটি বিশ্ববিদ্যালয় এবং বিভাগের ছয় জেলা থেকে ছাত্রদলের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন এই অনুষ্ঠানে।

 

Sharing is caring!