বরিশাল বিএনপি’র নেতৃবৃন্দের সাথে তারেক রহমানের ভার্চুয়াল আলোচনা সভা

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ বীর মুক্তিযোদ্ধা শহীদ রাষ্ট্রপতি ও বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমান এর ৮৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর বিএনপি’র সাথে অনলাইন প্লাটফর্মে আলোচনা সভা করেছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। মঙ্গলবার বিকালে মহানগর এবং বরিশাল উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি’র নেতৃবৃন্দের সঙ্গে পৃথকভাবে তিনটি আলোচনা সভা করেন তারেক রহমান। ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আগমগীর।

 

বিকালে বরিশাল নগরীর সদর রোডস্থ বিএনপি’র দলীয় কার্যালয়ে মহানগর বিএনপি আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় মহাসচিব ও মহানগর বিএনপি’র সভাপতি মজিবর রহমান সরোয়ার, সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, আব্বাস উদ্দিন বাবলা, ফিরোজ আহমেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার প্রমুখ।

 

অপরদিকে নগরীর কালীবাড়ি রোডস্থ উত্তর জেলা বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদের বাসভবনে ভার্চুয়াল আলোচনা সভায় অংশগ্রহণ করেন মেজবা উদ্দিন ফরহাদ, মেহেন্দিগঞ্জের সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু, মুলাদী উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুস সাত্তার খান প্রমুখ।

এছাড়া বরিশাল দক্ষিণ জেলা বিএনপি নগরীর আমানতগঞ্জে জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁন এর বাসভবন থেকে ভার্চুয়াল আলোচনা সভায় অংশগ্রহণ করে। এসময় এবায়দুল হক চাঁন ছাড়াও কমিটির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহীনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পৃথক তিনটি সভায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান স্থানীয় বিএনপি নেতৃবৃন্দের সঙ্গে দলীয় কার্যক্রম নিয়ে আলোচনা করেন। পাশাপাশি সাংগঠনিক সমস্যা এবং সমাধানের বিষয়ে বিভিন্ন পরামর্শ দিয়েছেন তারেক রহমান।