বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের পাশে আছি : মেয়র সাদিক

প্রকাশিত: ১২:৪৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিল’র নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় বরিশাল নগরীর কালীবাড়ি রোডস্থ সেরনিয়াবাত ভবনে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
শুভেচ্ছা শেষে বিসিসি মেয়র ও মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র সাথে গণমাধ্যমের বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন নেতৃবৃন্দ।

এসময় নগর পিতা বলেন, ‘আমি বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের পাশে আছি এবং থাকবো। আপনাদের যেকোন সমস্যা-সম্ভাবনা আমাকে জানাবেন। আমি অভিভাবকের মত পাশে থাকবো। কারণ মূলধারার সাংবাদিক এবং বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পক্ষে সকল সুযোগ-সুবিধা দিতে আমি সর্বদা প্রস্তুত’।
এসময় মেয়র বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সদস্যদের উদ্দেশ্য করে বলেন, ‘অপসাংবাদিক বা ভূঁইফোর সাংবাদিকদের বিরুদ্ধে আপনারাও অতীতের মত স্বোচ্চার থাকবেন।

সভায় উপস্থিত ছিলেন বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সভাপতি ও ঢাকা টাইমস’র বরিশাল ব্যুরো প্রধান আরিফিন তুষার, কার্যনির্বাহী কমিটির সদস্য ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসকাবের পাঠাগার সম্পাদক খান রুবেল, সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, সহ-সভাপতি এমকে রানা, সাধারণ সম্পাদক রিপন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ হোসেনসহ সংগঠনের সদস্যরা।

Sharing is caring!