বরিশাল-ঢাকা মহাসড়কে মোটর সাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

খন্দকার মনিরুজ্জামান, গৌরনদী প্রতিনিধি  ::

শুক্রবার সকালে বরিশাল-ঢাকা মহাসড়কে গৌরনদী উপজেলার বার্থী তারা মন্দিরের সামনে বে-পরোয়া গতির মোটর সাইকেলের ধাক্কায় উপজেলার টরকী বন্দরের সুমন দালাল (৫২) নামের এক (কুলি) শ্রমিক নিহত হয়েছেন। তার বাড়ি উপজেলার বাঘমারা গ্রামে। তিনি ওই গ্রামের মিয়াজ উদ্দিন দালালের ছেলে।

গৌরনদী হাইওয়ে থানা সূত্রে জানাগেছে, উপজেলার বাঘমারা গ্রামের বাসিন্দা ও টরকী বন্দরের কুলি (দিনমজুর বা শ্রমিক) সুমন দালাল প্রতিদিনের ন্যায় শুক্রবার সকাল ৬টার দিকে কুলি’র কাজ করতে নিজ বাড়ি থেকে পায়ে হেঁটে টরকী বন্দরের দিকে রওনা হন। বরিশাল-ঢাকা মহাসড়কের পাশ ধরে সকাল সোয়া ৬টার দিকে পায়ে হেটে বার্থী তারা মন্দির অতিক্রম করছিলেন।

এ সময় পেছন দিক থেকে বে-পরোয়া গতিতে ছুটে আসা মোটর সাইকেল চালক ফয়ছাল হোসেন তার মোটরসাইকেলটি নিয়ে সুমন দালালকে সজোরে ধাক্কা দিয়ে তাকে নিয়ে মোটরসাইকেলসহ মহাসড়কের ওপর ছিটকে পড়েন। এতে মোটর সাইকেল চালক ফয়ছাল হোসেন ও পথচারী শ্রমিক সুমন দালাল গুরুতর আহত হন।

স্থানীয়রা দ্রুত তাদেরকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকগণ শ্রমিক সুমন দালালকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত ফয়ছাল হোসেনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ঘাতক মোটরসাইকেলটিকে জব্দ করেছে।

Sharing is caring!