বরিশাল জেলা প্রশাসকের সাথে সম্পাদক পরিষদের হৃদত্যাপূর্ণ সাক্ষাত

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২০

স্টাফ রিপোর্টার ॥

বরিশালের দৈনিক পত্রিকার সম্পাদকদের সংগঠন “সম্পাদক পরিষদ বরিশাল” এর সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ রোববার সকালে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সাথে তার কার্যালয়ে হৃদত্যাপূর্ণ সাক্ষাতে মিলিত হন।

এসময় জেলা প্রশাসক নব গঠিত সম্পাদক পরিষদের নেতৃবৃন্দকে অভিনন্দন জানান এবং তাদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। অত:পর সম্পাদক পরিষদের সদস্যবৃন্দ নিজ নিজ পেশাগত পরিচয় প্রদান করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং জেলা প্রশাসককে ফুল দিয়ে আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন সম্পাদক পরিষদ’র প্রধান উপদেষ্টা ও দৈনিক আজকের বার্তার প্রধান পৃষ্ঠপোষক মো. মিজানুর রহমান, সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সিনিয়র সহ সভাপতি কাজী মফিজুল ইসলাম কামাল, সহ সভাপতি অ্যাডভোকেট এস এম রফিকুল ইসলাম, সহ সভাপতি খলিলুর রহমান, সহ সভাপতি ডা. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, সহ সাধারণ সম্পাদক শেখ শামিম, সাংগঠনিক সম্পাদক কাজী মো. জাহাঙ্গীর, অর্থ সম্পাদক মারুফ হোসেন, দপ্তর সম্পাদক সাইদুর রহমান মাসুদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নাছির আহমেদ রনি, প্রচার সম্পাদক মো. জসিম উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মোস্তাফা কামাল, সদস্য মো. হাবিবুর রহমান, সদস্য তাওহিদুল ইসলাম জামাল সহ অন্যান্যরা।

Sharing is caring!