বরিশাল জেলা ইমাম সমিতির নির্বাচনে সভাপতি মুহাঃ নেছার, সেক্রেটারি মাওঃ রুহুল আমিন নির্বাচিত

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল জেলা ইমাম সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৩টায় বরিশাল নগরীর কাকলীর মোড় রোডস্থ অভিজাত রেস্তোরাঁয় এই নির্বাচন অনুষ্ঠিত হয়। জেলা ইমাম সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ নাজমুল হুুদা। উপস্থিত সকলের মতামত ও সুষ্ঠু ভোটের মাধ্যমে সভাপতি আলহাজ্ব মাও: মুহাঃ নেছার উদ্দিন খান ও সাধারণ সম্পাদক হিসেবে আলহাজ্ব মাও: রুহুল আমিনকে নির্বাচিত করা হয়।

সভাপতি-সেক্রেটারি ছাড়াও ৪১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে বিভিন্ন পদে আরও ৩৯ জন সদস্যকে দায়িত্ব প্রদান করা হয়েছে।
বরিশাল জেলা ইমাম সমিতির নির্বাচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বরিশাল জেলা ইমাম প্রশিক্ষণ একাডেমির ভারপ্রাপ্ত উপ- পরিচালক মোঃ মাহবুব আলম, ইসলামি ফাউন্ডেশনের সহকারী পরিচালক মোঃ আলম হোসেন, বরিশাল মহানগরীর ইমাম সমিতির সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন উপজেলা থেকে আগত ইমাম সমিতির নেতৃবৃন্দ।

উল্লেখ্য, বরিশাল জেলা ইমাম সমিতির নব নির্বাচিত কমিটির সভাপতি আলহাজ্ব মাওঃ মুহাঃ নেছার উদ্দিন খান এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওঃ রুহুল আমিন ও অন্যান্য সদস্যরা আগামী ৩ বছরের জন্য সংগঠনের দায়িত্ব পালন করবেন।

ইমাম সমিতির নির্বাচন অনুষ্ঠানের সভাপতিত্ব ও মোনাজাত পরিচালনা করেন জামে এবায়দুল্লাহ মসজিদের খতিব আলহাজ্ব মাওঃ নুরুর রহমান বেগ।