বরিশাল জেলা আ’লীগের শোক প্রকাশ

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২০

খবর বিজ্ঞপ্তি ॥ মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বরিশাল জেলা আওয়ামী লীগ।

শুক্রবার (২৪ জুলাই ) বিকেলে এক শোকবার্তায় গভীর শোক ও দুুঃখ প্রকাশ করেছেন পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক মন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস।

এসময় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তাদের বিয়োগ ব্যথায় ব্যাথিত সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ।
উল্লেখ্য, বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন মিয়াজ উদ্দিন। (ইন্না…রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব শাখাওয়াত মুন তার ছেলে।

জানা গেছে, ২০০৯ সালে আওয়ামী লীগ সরকার গঠন করার পরে মিয়াজ উদ্দিন খানকে মাদারীপুর জেলা পরিষদের প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছিল। পরে তিনি ভোটে জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি মাদারীপুর জেলা আওয়ামী লীগের সদস্য সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও তিনি একবার পর্যটন করপোরেশনের চেয়ারম্যান এবং ১৯৭০ সালে বরিশালের গৌরনদী সরকারী কলেজ শাখার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ছিলেন।