বরিশালে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে বিচারক ও তার স্ত্রীসহ ৪ জন শেবাচিমে

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

খান আব্বাস :: বরিশাল জজ কোর্ট দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক এইচ এম মাহমুদুর রহমান ও তার স্ত্রী সহ পরিবারের চারজন সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। আহতরা বর্তমানে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী এলাকায় প্রাইভেটকারের চাকা পাংচার হয়ে পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে হয়ে এ দুর্ঘটনা ঘটে।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মাহাবুব উজ্জ্বল জানান, বরিশাল দ্রুত বিচার ট্র্যাইব্যুনালের বিচারক এইচ এম মাহমুদুর রহমান ও তার স্ত্রী ঝর্ণা সুলতানাসহ ৪ জন প্রাইভেটকারে করে বরিশাল থেকে গাজীপুরের উদ্দেশে যাচ্ছিলেন। এইচ এম মাহমুদুর রহমান নিজেই প্রাইভেটকার চালাচ্ছিলেন। গৌরনদী উপজেলার ইল্লা দাখিল মাদরাসা সংলগ্ন গাইনেরপাড় এলাকা অতিক্রমকালে হঠাৎ চাকা পাংচার হয়ে প্রাইভটকারটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা বেকারি পণ্যবাহী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শেবাচিমের ওয়ার্ড মাস্টার সূত্রে জানা যায়, বরিশাল দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক ও তার স্ত্রী সহ পরিবারের চারজন সড়ক দুর্ঘটনায় আহত হন। বিচারকের পরিবার হাসপাতালের সার্জারি বিভাগের অধীনে চিকিৎসাধীন রয়েছে।