বরিশালে স্কুলে যাওয়ার পথে ছাত্রীকে যৌন হয়রানি, ২ যুবকের জেল

প্রকাশিত: ১:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৯

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে (১৫) যৌন হয়রানির দায়ে দুই যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপুল চন্দ্র দাস ওই দুই যুবককে এক মাস করে কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠান।দণ্ডপ্রাপ্তরা হলেন গৌরনদী উপজেলার নন্দনপট্টি গ্রামের রফিক ফকিরের ছেলে রাজিব ফকির (২৫) ও একই গ্রামের হাবুল হাওলাদারের ছেলে হাফিজুল হাওলাদার (২৪)।

আগৈলঝাড়া থানা পুলিশের ওসি মো. আফজাল হোসেন বলেন, আগৈলঝাড়া উপজেলার বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করছিল ওই দুই যুবক। সম্প্রতি উত্ত্যক্তের মাত্রা বাড়িয়ে দেয় তারা। ছাত্রীকে নিয়ে নানা অশালীন মন্তব্য ও অশ্লীল অঙ্গভঙ্গি করে যৌন হয়রানি করেছে দুই যুবক।

এ অবস্থায় ওই ছাত্রীর বাবা সোমবার সকালে থানায় অভিযোগ দিলে বিদ্যালয়ের পাশে গোপনে অবস্থান নেয় পুলিশ। এরপর বিদ্যালয়ে যাওয়ার পথে ওই ছাত্রীকে যৌন হয়রানির সময় তাদের হাতেনাতে আটক করা হয়। আটকের পর তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে এক মাস করে কারাদণ্ড দেন বিচারক।