বরিশালে সম্প্রীতি সমাবেশ-আলোর মিছিল

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৯

বরিশালে সম্প্রীতি সমাবেশের এক মঞ্চে দাড়ালেন ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে। শারদীয় দুর্গা উৎসবের প্রথম দিনে ব্যতিক্রমী এই আয়োজনে অসাম্প্রদায়িক চিরচেনা বাংলাদেশের কথা বললেন সবাই। নগরীর অশ্বিনী কুমার হলে শুক্রবার বিকেলে এই সম্প্রীতি সমাবেশের আয়োজন করে পূজোর ভ্যান নামে একটি সামাজিক সংগঠন। সংগঠনের সভাপতি ভানু লাল দে’র সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খান ও জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। ব্যতিক্রমী এই সম্প্রীতি সমাবেশে আলোচনা করেন, বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র গাজী নইমুল হোসেন লিটু, বরিশাল মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুরঞ্জিৎ দত্ত লিটু, ধর্মরক্ষ্মীনী সভাগৃহের সাধারণ সম্পাদক মৃনাল কান্তি সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মানিক মুখার্জী কুডু প্রমূখ। এছাড়া বিভিন্ন ধর্ম-বর্নের নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পূজোর ভ্যানের প্রতিষ্ঠাতা সাংবাদিক অপূর্ব অপু। শুভেচ্ছা বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা এনায়েত হোসেন চৌধুরী। সম্প্রীতি সমাবেশ শেষে একটি আলোর মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

Sharing is caring!