বরিশালে শহিদদের অবমাননার পর ক্ষমা চাইলেন ইউটিউবার মিমি

প্রকাশিত: 7:04 PM, November 24, 2019

মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও শহীদদের অবমাননা করে ভিডিও বানানোর জন্য ফেসবুকে সবার কাছে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন ইউটিউবার মারজিয়া আক্তার মিমি।শনিবার (২৩ নভেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সবার কাছে ক্ষমা চান তিনি। একই সঙ্গে বিতর্কিত ভিডিওটি সরিয়ে সংশোধন করে নতুন ভিডিও ইউটিউবে ছাড়া হয়েছে বলেও জানান।

প্রসঙ্গত শুক্রবার (২২ নভেম্বর) ‘মোগো বাড়ি বরিশাল’ নামক একটি মিউজিক ভিডিও পোস্ট করেন ইউটিউবার মিমি। মিউজিক ভিডিওতে, বরিশাল নগরের কীর্তনখোলা নদী তীর সংলগ্ন মুক্তিযুদ্ধের শহীদদের বধ্যভূমির স্মৃতিস্তম্ভে জুতা পায়ে নাচতে দেখা যায় এই তরুণী ও দুই তরুণকে। মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের অবমাননাকর এমন কাণ্ডে ফেসবুক পোস্টে নিন্দা জানাতে শুরু করেন সচেতন মহল।

পাঠকদের জন্য মারজিয়া আক্তার মিমির ফেসবুক পোস্টটি নিচে হুবহু তুলে ধরা হলো:

‘মোগো বাড়ি বরিশাল গানের ভিডিওতে যে ভুলটি ছিল সেটি সম্পূর্ণ অনিচ্ছাকৃত এবং আমরা পুরো টীম এটার জন্য আন্তরিকভাবে দুঃখিত এবং সবার কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করছি। ইতোমধ্যে আমরা পূর্বের ভিডিওটি মুছে ফেলেছি এবং সংশোধন করে পুনরায় আপলোড করেছি। স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে মহান মুক্তিযুদ্ধ এবং শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি আমাদের শ্রদ্ধা অপরিসীম। সম্পূর্ণ অনাকাঙ্ক্ষিত এই ভুলটি দয়া করে করে সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন বলে আশা করছি।

Share Button