বরিশালে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশালের মুলাদি থানা এলাকায় ৫০০ গ্রাম গাঁজাসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। আটক কৃত ব্যাক্তি মুলাদি থানার তেরচর গ্রামের মৃত আইজুদ্দিন লাহাড়ীর পুত্র আব্দুর রশিদ লাহাড়ী। গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়,

অসাধু মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন অঞ্চল হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বরিশাল জেলার মুলাদী থানাসহ বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা ও অপারেশন পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি কোম্পানী এর একটি বিশেষ আভিযানিক দল ১ সেপ্টেম্বর ২০২০ তারিখ বরিশাল জেলার মুলাদী থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে আনুমানিক ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বরিশাল জেলার মুলাদী থানাধীন ৫নং ওয়ার্ডস্থ মুলাদী পৌর ভবন সংলগ্ন নোভা টাওয়ারের দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর মাদক জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি ১ সেপ্টেম্বর ২০২০ তারিখ আনুমানিক ৫.৫০ ঘটিকায় কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ১ ব্যক্তিকে আটক করে।

পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে আটক কৃত আসামীর নিকট থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি জিল্লুর রহমান বাদী হয়ে বরিশাল জেলার মুলাদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

Sharing is caring!