বরিশালে ভালোবাসা দিবসে প্রেমিকের আত্মহত্যা

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ ভালোবাসা দিবসে প্রেমের কারণে জীবন দিলেন শোভন দাশ পাপ্পু (২১) নামের এক কলেজ ছাত্র। প্রেমিকার সাথে অভিমান করে নিজ গৃহে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

রবিবার ভালোবাসা দিবসে দিবাগত রাতে নগরীর বিএম কলেজ এলাকায় এই আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত পাপ্পু ওই এলাকার ব্যাংক কর্মকর্তা উত্তম দাশের ছেলে এবং বিএম কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানিয়েছেন, ‘পাপ্পুর সাথে একই কলেজের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক চলে আসছিল। ভালোবাসা দিবসে প্রেমিকাকে অন্য কারোর সঙ্গে ঘুরতে দেখে ক্ষুব্ধ হন পাপ্পু। এ কারণে প্রেমিকার সঙ্গে অভিমান করে নিজ ঘরে ফ্যানের সঙ্গে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করেন পাপ্পু।
পাপ্পু’র বন্ধু এবং প্রতিবেশীরা এমনটি জানালেও তার পরিবার আত্মহত্যার কারণ সম্পর্কে কিছুই জানেন না বলে দাবি করেছেন।
অবশ্য বরিশাল কোতয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, ‘আত্মহত্যার সুনির্দিষ্ট কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, ভালোবাসা দিবসে প্রেমিকার সঙ্গে বিরোধের জের ধরেই এই ঘটনা ঘটতে পারে। বিষয়টি ভালোভাবে তদন্ত করে দেখা হচ্ছে।

আসাদুজ্জামান জানিয়েছেন, ‘সোমবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিহতের মরদেহের ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে। পাশাপাশি এই ঘটনায় আপাতত একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।