বরিশালে বখাটের হাতে উপাধ্যক্ষ লাঞ্ছিত, মহাসড়ক অবরোধ

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০১৯

বরিশালের সরকারি বাকেরগঞ্জ কলেজের উপাধ্যক্ষ প্রকাশ কুমারকে লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে। কলেজ কর্তৃপক্ষের নির্দেশ উপেক্ষা করে ক্যাম্পাসে বহিরাগতদের আড্ডা দিতে বাধা দিলে ওই শিক্ষকের ওপর হামলা চালায় বখাটেরা। বুধবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মেহেদী (১৭) নামে এক বখাটেকে আটক করেছে পুলিশ।

এদিকে কলেজ উপাধ্যক্ষকে লাঞ্ছিত করার প্রতিবাদে এবং হামলাকারীদের বিচারের দাবিতে সাধারণ শিক্ষার্থীরা তাৎক্ষণিক বাকেরগঞ্জ বাস স্টেশন অবরোধ করে। এতে বরিশাল-কুয়াকাটা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

কলেজ অধ্যক্ষ মোহাম্মদ জসিম উদ্দিন জানান, ক্যাম্পাসে বহিরাগত প্রবেশ নিষেধ। এই নির্দেশ উপেক্ষা করে বুধবার সকালে বাবু ও মেহেদী নামে দুই বখাটে ক্যাম্পাসে আড্ডা দেওয়ার চেষ্টা করলে উপাধ্যক্ষ প্রকাশ কুমার তাদের নিষেধ করেন। এ সময় তারা তাকে লাঞ্ছিত করে। হামলার শিকার উপাধ্যক্ষ প্রকাশ কুমার এ ঘটনার বিচার দাবি করেন।

বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাঈদ আনোয়ার ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, শিক্ষকদের ওপর হামলাকারীদের একজনকে আটক করা হয়েছে। পলাতক বাবুকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি।

Sharing is caring!