বরিশালে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে কলেজছাত্রীর নদীতে ঝাঁপ

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২০

রাহাদ সুমন,বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি ॥

প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতু থেকে কীর্তনখোলা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন স্বর্ণা আক্তার (১৮) নামের এক কলেজছাত্রী। সোমবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। স্বর্ণা আক্তার পিরোজপুরের স্বরূপকাঠির সুটিয়াকাঠি এলাকার আব্দুল মালেকের মেয়ে ও ফজিলা রহমান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

ঘটনাস্থল পরিদর্শন করে কোতোয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নিজাম মাহমুদ ফকির জানান, বিকেল ৩টার দিকে ওই কলেজছাত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতু থেকে কীর্তনখোলা নদীতে ঝাঁপ দেন। এ সময় নদীতে মাছ ধরতে থাকা জেলেরা তাকে উদ্ধার করেন। পরে তাকে আজিজ খলিফা নামে এক জেলের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে অ্যাম্বুলেন্স নিয়ে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বর্ণা আক্তার পুলিশকে জানিয়েছেন, তাদের এলাকার জয় নামে হিন্দু ধর্মাবলম্বী এক যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তবে উভয়ের পরিবার তাদের সম্পর্ক মেনে নিচ্ছিল না। এ নিয়ে জয়ের সঙ্গে কথা বলতে তারা দুজন পিরোজপুর থেকে বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতু এলাকায় আসেন। এরপর জয়ের সঙ্গে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে সেতু থেকে তিনি নদীতে ঝাঁপ দেন।

উপ-পরিদর্শক নিজাম মাহমুদ ফকির জানান, এর বেশি কিছু জানাতে পারেননি স্বর্ণা আক্তার। অসুস্থ অবস্থায় তার কাছে বিস্তারিত জানতে চাওয়া হয়নি। তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তিনি কিছুটা সুস্থ। তার অভিভাবকদের খবর দেয়া হয়েছে।

Sharing is caring!