বরিশালে প্রবাসীর স্ত্রীর সাথে ধরা খেলেন ২ সন্তানের জনক

প্রকাশিত: 2:02 PM, September 28, 2019

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ধরা খেলেন ২ সন্তানের জনক জাকির খান নামে এক ব্যক্তি। উপজেলার অম্বিকাপুরের এই ঘটনাটি নিয়ে এখন রীতিমত তোলপাড় চলছে।অবশ্য অভিযোগ উঠেছে- একটি প্রভাবশালী মহল এই ঘটনাটি আড়াল করতে দৌড়ঝাঁপ অব্যাহত রেখেছে। এমনকি মহল বিশেষকে অর্থ সমঝোতার প্রস্তাব দিয়ে চেপে যেতে বলা হয়েছে। কিন্তু এই ঘটনাটি কমবেশি এলাকায় জানাজানি হয়ে গেছে।

জানা গেছে- অম্বিকাপুর গ্রামের প্রবাসীর স্ত্রী ২ সন্তানের জননীর সাথে একই গ্রামের রহম আলী খানের প্রবাসী ছেলে জাকির খানের পরকীয়া সম্পর্ক চলছিল। গত মঙ্গলবার রাতে তাদেরকে প্রবাসীর স্ত্রীর বাসা থেকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করে স্থানীয়রা।

যদিও আটক হওয়ার পরে প্রবাসীর স্ত্রী দাবি করেছেন- তাকে প্রবাসী জাকির দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। রাতে টিউবওয়েলে পানি আনতে গেলে সে জোর করে ঘরে ঢুকে পড়েছে।তবে একটি সুত্র জানিয়েছে- তাদের উভয়ের মধ্যে পরকীয়া সম্পর্ক ছিল। এবং প্রায়শই তারা অনৈতিক কাজে লিপ্ত হতেন। মঙ্গলবার রাতেও একই প্রবাসীর স্ত্রীর ঘরে আসেন জাকির। কিন্তু বিষয়টি এখন আড়াল করতে তার ভাই সাবেক ছাত্রদল নেতা কবির খান দৌড়ঝাঁপ শুরু করেছেন। এমনকি এই ঘটনায় সংবাদকর্মীদেরও তিনি হুমকি-ধামকি দিয়ে যাচ্ছেন।

এদিকে এই ঘটনাটি সম্পর্কে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ অবহিত থাকলেও আইনগত কোন ব্যবস্থা গ্রহণ করেনি বরং রয়েছে নিশ্চুপ।তবে মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবিদুর রহমান সংবাদকর্মীদের বলছেন- বিষয়টি তিনি মৌখিকভাবে শুনেছেন। কিন্তু কেউ অভিযোগ না করায় ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

Share Button