বরিশালে পাটখেতে নিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৯

বরিশালের মেহেন্দিগঞ্জে কিশোরীকে ধর্ষণের দায়ে সুজন সিকদার নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।রোববার (২৪ নভেম্বর) দুপুরে বরিশাল নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক আবু শামীম আজাদ আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত সুজন সিকদার উপজেলার পাতারহাট এলাকার মৃত ধলু সিকদারের ছেলে।নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী (পেশকার) মো. আজিবর রহমান মামলার রায়ের বরাত দিয়ে জানান, সুজন সিকদার ওই কিশোরীকে প্রায়ই উত্যক্ত করতো। একপর্যায়ে প্রেমের প্রস্তাব দেয়। তবে প্রস্তাব প্রত্যাখান করায় সে ওই কিশোরীর ওপর প্রচণ্ড ক্ষুব্ধ হয়। এর জের ধরে ২০১৪ সালের ২৯ সেপ্টেম্বর উপজেলার মধ্যেরচর গ্রামে ওই কিশোরীকে ধর্ষণ করে সে।

এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে একই বছরের ২১ অক্টোবর জেলা নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনালে মামলা করেন।এরপর ২০১৪ সালের ৬ নভেম্বর সুজন সিকদারকে অভিযুক্ত করে ট্রাইব্যুনালে প্রতিবেদন জমা দেয় পুলিশ। পরবর্তীতে ৫ জনের সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক আজ (২৪ নভেম্বর) এ রায় ঘোষণা করেন ।

Sharing is caring!