বরিশালে নির্মাণাধীন হাসপাতালের ভবনে আগুন

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশালের গৌরনদী উপজেলার টরকী নীলখোলা নামক স্থানে নির্মাণাধীন হাসপাতাল ভবনে আগুন লেগেছে। মঙ্গলবার রাতে ব্যবসায়িক প্রতিপক্ষরা আগুন দিয়েছে বলে মালিকপক্ষের অভিযোগ। গৌরনদী ও উজিরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এবং স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনেন।

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর টরকী নীলখোলা নামক স্থানে ৫ হাজার বর্গফুট একটি অত্যাধুনিক হাসপাতাল নির্মাণের জন্য গত বছর কাজ শুরু করেন যুক্তরাজ্যপ্রবাসী মনিরুজ্জামান মনির ও তাঁর সহোদর খোকন মুন্সী। নির্মাণাধীন ভবনের দুই তলার ছাদ ঢালাইয়ের কাজ শেষ হয়েছে। ভবনের নিচতলায় পান বরজের ঝাঁটি রাখেন ভবনের মালিক।

স্থানীয় বাসিন্দারা জানান, রাত তিনটার দিকে ভবনের চারদিক থেকে আগুন জ্বলতে দেখা যায়। সবার চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হন। গৌরনদী ও উজিরপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে রাত সাড়ে ৩টায় তারা এসে আগুন নেভানো শুরু করে।
নির্মাণাধীন হাসপাতালের মালিক খোকন মুন্সী বলেন, ভবনের নিচতলায় তাঁরা ব্যবসার সামগ্রী পান বরজের ঝাঁটি স্তূপ করে রাখেন। রাত ৩টার দিকে শত্রুতাবশত অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ঝাঁটির স্তূপে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে মুহূর্তের মধ্যে আগুন সর্বত্র ছড়িয়ে পড়ে। আগুনে ভবনটি পুড়ে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে।

গৌরনদী ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. ফারুক হোসেন বলেন, আগুনের সূত্রপাত সম্পর্কে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না

Sharing is caring!