বরিশালে নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত : মোট ১৯৩৭

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে গতকাল সোমবার (১৩ জুলাই) নতুন করে ৩০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো এখন ১৯৩৭ জনে। নতুন শনাক্তদের মধ্যে বরিশাল সদর জেনারেল হাসপাতালের ২ নার্স রয়েছেন। অদ্যবধি জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ২৪৪ জন ব্যক্তি করোনা আক্রান্ত হলেন।

২৪ ঘণ্টায় কোন মৃত্যুর তথ্য পাওয়া যায়নি। ফলে এখন পর্যন্ত মৃত্যুর সংখ্যা ৩৩ জনেই সীমাবদ্ধ রয়েছে।

এছাড়া এদিন সুস্থতা লাভ করেছেন ৬৪ জন। অদ্যবধি জেলায় মোট ৬৯৯ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

শর-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী হিজলা উপজেলার ৪ জন, বাবুগঞ্জ উপজেলার ৩ জন, মেহেন্দিগঞ্জ উপজেলার ২ জন, গৌরনদী উপজেলার ২ জন, মুলাদী, বাকেরগঞ্জ ও বানারীপাড়া প্রত্যেক উপজেলার ১ জন করে ৩ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। অপরদিকে বরিশাল নগরীর কাউনিয়ায় ৩ জন, নবগ্রাম রোড, মুন্সী গ্যারেজ, ভাটিখানা, নথুল্লাবাদ, নাজির মহল্লা, সদর রোড, ব্রাউন কম্পাউন্ড, শ্রীনাথ চ্যাটার্জি লেন প্রত্যেক এলাকায় ১ জন করে ৮ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ, নৌ পুলিশ এবং র‌্যাব-৮ এর ১ জন করে সদস্যসহ মোট ৩ জন, সদর জেনারেল হাসপাতালের ২ নার্সসহসহ মোট ৩০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।

গত ১২ এপ্রিল থেকে গতকাল ১৩ জুলাউ পর্যন্ত বাবুগঞ্জ উপজেলায় ৮৫ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১৪৬৫ জন, উজিরপুর উপজেলায় ৮৬ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৫৮ জন, মেহেন্দিগঞ্জ উপজেলায় ৩৫ জন, হিজলা উপজেলায় ৩৪ জন, বানারীপাড়া উপজেলায় ৪৬ জন, মুলাদী উপজেলায় ৪৫ জন, গৌরনদী উপজেলায় ৫৬ জন, আগৈলঝাড়া উপজেলায় ২৭ জন করে মোট ১৯৩৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

Sharing is caring!