বরিশালে ধর্ষণ চেষ্টা মামলার আসামী জেল হাজতে

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

 

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বরিশালের মুলাদিতে ধর্ষণ চেষ্টা মামলার আসামি মোঃ সাগর চৌকিদার (২৪) কে কারাগারে পাঠিয়েছেন আদালত। বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত আবেদন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন। মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ২৯ জানুয়ারী মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মোঃ নূরুল হক এর স্ত্রী মোসাঃ কমলা বেগম (২৮) বাদী হয়ে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলা টি দায়ের করেন। মামলার বিবরণে জানা গেছে, ঘটনার আগে কমলা বেগমকে একই বাড়ির নাসির উদ্দিন’র ছেলে মোঃ সাগর চৌকিদার প্রায়ই কু-প্রস্তাব দিয়ে আসছিলেন।

 

গত ০৩/১২/২০১৯ তারিখ দুপুরে বাদী কমলা বেগম বাড়ির পাশে টিউবয়েলে গোসল করছিলেন। এ সময় সাগর চৌকিদার তাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালান। এ ঘটনায় মোসাঃ কমলা বেগম বাদী হয়ে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলা টি দায়ের করেন, মামলা নং সিআর-৩১/২০২০।
এ মামলায় দীর্ঘদিন আসামী মোঃ সাগর চৌকিদার পলাতক ছিলেন। বৃহস্পতিবার মামলায় হাজিরা দিয়ে জামিনের জন্য আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে আসামী মোঃ সাগর চৌকিদারকে জেল হাজতে প্রেরণ করেন।