বরিশালে দিনব্যাপী নানা আয়োজনে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদকে স্মরণ

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ যথাযথ শোক ও গাম্ভীর্যের সঙ্গে গতকাল মঙ্গলবার বরিশালে পালিত হয়েছে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী। বরিশাল জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে করোনা প্রতিরোধক স্বাস্থ্য বিধি মেনে নানা ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়েছে দিনটি। এছাড়া ছিল দুঃস্থ নগরবাসীর মাঝে খাদ্য ও করোনা প্রতিরোধক সামগ্রী বিতরণ কর্মসূচি।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও সর্বশেষ বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস জানান, দিনব্যাপী বরিশাল জেলা ও মহানগর জাতীয় পার্টির কার্যালয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে কুরআন তিলাওয়াত করা হয়। যোহরের নামাজের পর শহরের মসজিদে মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করেন তারা। এছাড়া বিকেলে নগরীর সদর রোডে গরীবদের মাঝে খাবার ও করোনা জীবাণু প্রতিরোধক সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক মহাসিনুল ইসলাম হাবুল, জাতীয় পার্টির বরিশাল মহানগর কমিটির সহসভাপতি রফিকুল ইসলাম গফুর, আক্তার রহমান সপ্রু, নজরুল ইসলাম, অ্যাডভোকেট জলিল, মোসলেম ফরাজী, জাহাঙ্গীর ফকির সহ দলটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Sharing is caring!