বরিশালে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে জাতীয় পার্টি (জাপা) এর ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে শুক্রবার দুপুরে নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে কেক কাটার আয়োজন করে জাতীয় পার্টির বরিশাল জেলা ও মহানগর কমিটির একাংশ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল। তিনি তার বক্তৃতায় বলেন, বর্তমান সরকার ও সাবেক ক্ষমতাসীন দল বিএনপি যে যার মত লুটপাট করে এদেশেটাকে ধ্বংস করে দিয়েছে। তিনি বলেন, জাতীয় পার্টির মরহুম চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ এরশাদ বাংলাদেশের গ্রামগুলোর উন্নয়নের পথ দেখিয়ে গেছেন। জাতীয় পার্টি সব সময় দেশের উন্নয়নের জন্য জনগণের পাশে আছে, ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

কেক কাটা অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সভাপতি রফিকুল ইসলাম গফুর, রুস্তম আলী খান, আখতার হোসেন সপ্রু, আব্দুল জলিল, ফোরকান তালুকদার, জাকির হোসেন, মঞ্জুরুল আলম খোকন, দিপু প্রমুখ। এর আগে অশ্বিনী কুমার হল চত্বরে বেলুন-ফেস্টুন উড়িয়ে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ। পরে কেক কেটে পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এর আগে বাদ জুমা সদর রোডস্থ বায়তুল মোর্কারম মসজিদে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।