বরিশালে নানা দিবস পালনের লক্ষ্যে আওয়ামী লীগের কর্মসূচি

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২০

স্টাফ রিপোর্টার: বরিশালে পক্ষকালব্যাপী জাতীয় ও স্থানীয় নানা দিবস পালনের লক্ষ্যে মতবিনিময় সভা করেছে আওয়ামী লীগ। শনিবার রাতে নগরীর কালী বাড়ি রোডে সিটি মেয়রের বাসভবন চত্বরে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে সভায় মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস ও সহসভাপতি মো. হোসেন চৌধুরী সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর জানান, ২ ডিসেম্বর থেকে ১৬ সিম্বের পর্যন্ত ৫টি দিবস পালনের লক্ষ্যে সভায় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ২ ডিসেম্বর পার্বত্য শান্তি চুক্তি দিবস উপলক্ষে ওইদিন প্রতুষে সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বিকেল ৩টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়েছে।
৮ ডিসেম্বর বরিশাল হানাদার মুক্ত দিবসে নগরীর বধ্যভ‚মি আধুনিকায়ন ও সংস্থার কাজের উদ্বোধন করবেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।

১০ ডিসেম্বর জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপির জন্মদিন পালনের লক্ষ্যে ওইদিন বিকেলে নগরীর কালীবাড়ি রোডের সেরনিয়াবাত ভবনে বিশেষ দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়েছে।

১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসে ওইদিন সকাল সাড়ে ৮টায় জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে ফুলের শ্রদ্ধা নিবেদন করবেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।

১৬ ডিসেম্বর বিজয় দিবসেও সকাল সাড়ে ৮টায় একই স্থানে ফুলের শ্রদ্ধা নিবেদনের কর্মসূচি গ্রহণ করেছে আওয়ামী লীগ।

মহানগর ও জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ ছাড়াও নগরীর ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক এবং জেলার বিভিন্ন উপজেলা নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। সভায় এসব দিবসের কর্মসূচী সফল করতে নেতাকর্মীদের প্রতি আহŸান জানানো হয়।