বরিশালে করোনায় নতুন করে আক্রান্ত ৫২ : সুস্থ ৮ জন

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল জেলায় গতকাল রোববার (১৪ জুন) নতুন করে ৫২ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন। এনিয়ে জেলায় ৯২৪ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হলেন। তবে এদিনে কোন মৃত্যুর ঘটনা ঘটেনি। তবে সুস্থতা লাভ করেছেন ৮ ব্যক্তি। অদ্যবধি এ জেলায় মোট ১৪৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

গতকাল ঢাকার ইনস্টিউট ফর ডেভেলপিং সায়েন্স অ্যান্ড হেলথ ইনিশিয়েটিভস ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী সদর উপজেলায় ৬ জন, উজিরপুর উপজেলায় ৪ জন ও বাবুগঞ্জ উপজেলায় ১ জনসহ মোট ১১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। গতকাল বাকেরগঞ্জ উপজেলায় ১ জন, উজিরপুর উপজেলায় ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৮ সদস্য,

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ১ চিকিৎসক, ২ নার্স ও ২ স্টাফসহ ৫ জন, বরিশাল নগরীর রুপাতলী এলাকায় ৬ জন, কালুশাহ সড়ক এলাকায় ৩ জন, নতুন বাজার এলাকায় ২ জন, কলেজ রোড, কালীবাড়ি রোড, ভাটিখানা, আলেকান্দা, ২৪ নং ওয়ার্ড, নাজির মহল্লা, কাশিপুর, কাউনিয়া, সিঅ্যান্ডবি, কাটপট্টি প্রত্যেক এলাকায় ১ জন করে ১০ জন, সদর উপজেলাধীন বিভিন্ন এলাকায় ৫ জনসহ মোট ৪১ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।

গত ১২ এপ্রিল থেকে অদ্যবধি বাবুগঞ্জ উপজেলায় ৩৪ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ৭৪৩ জন, উজিরপুর উপজেলায় ৩৫ জন, বাকেরগঞ্জ উপজেলায় ২৮ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ১৫ জন, হিজলা উপজেলায় ০৬ জন, বানারীপাড়া উপজেলায় ২০ জন, মুলাদী উপজেলায় ১২ জন, গৌরনদী উপজেলায় ২০ জন, আগৈলঝাড়া উপজেলায় ১১ জন করে মোট ৯২৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

Sharing is caring!