বরিশালে ইউপি সদস্যর ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০১৯

বরিশালের মুলাদীতে হামলা চালিয়ে সফিপুর ইউনিয়ন পরিষদের এক সদস্যকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার সফিপুর ইউনিয়নের আমানতগঞ্জ বাজারে ওই ইউনিয়নের সদস্য এমদাদ হোসেনের ওপর এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে সফিপুর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) এমদাদ হোসেন আমানতগঞ্জ বাজারের জনৈক রুহুল আমিনের চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলো। ওই সময় পূর্ব শত্রুতার জের ধরে সফিপুর ইউনিয়নের ব্রজমোহন গ্রামের মন্নান মাঝির ছেলে কালোমানিক মাঝি অতর্কিত হামলা চালিয়ে ইউপি সদস্য এমদাদকে মারাত্মক আহত করে। পরে স্থানীয়রা এমদাদকে উদ্ধার করে এমদাদকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে সফিপুর ইউনিয়ন চেয়ারম্যান আবু মুছা হিমু মুন্সী হামলার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পূর্বশত্রুতার জেরধরে কালোমানিক মাঝি ইউপি সদস্য এমদাদের ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। ন্যাক্কার জনক হামলার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া প্রয়োজন।মুলাদী থানা অফিসার ইনচার্জ ফয়েজ উদ্দীন মৃধা জানান, হামলার বিষয়টি জেনেছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে মুলাদী উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন জানান, ইউপি সদস্য এমদাদ হোসেন ওপর সন্ত্রাসী হামলার বিষয়টি গুরুত্বর। তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং হামলাকারীর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশকে নির্দেশণা দেওয়া হয়েছে।

Sharing is caring!