বরিশালে আইনশৃঙ্খলা বাহিনীর ১২ সদস্যসহ নতুন শনাক্ত ৫৫ : ১ জনের মৃত্যু

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে গতকাল সোমবার (২৯ জুন) নতুন করে ৫৫ ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় ১৫১৪ জন করোনায় আক্রান্ত হলেন। নতুন শনাক্তদের মধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর ১২ সদস্য রয়েছেন। এছাড়া শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ চিকিৎসকসহ নতুন করে আক্রান্ত ৪ জনকে নিয়ে স্বাস্থ্য বিভাগে আক্রান্তের মোট সংখ্যা গিয়ে দাঁড়ালো ২০০ জনে।

অপরদিকে ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন ১ ব্যক্তি। ফলে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৩ এ। অন্যদিকে করোনা থেকে সুস্থতা লাভ করেছেন ২৩ ব্যক্তি। অদ্যবধি বরিশাল জেলায় ২৯৬ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সোমবার সাভারের প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বানারীপাড়া উপজেলায় ১ জন নার্সসহ ৪ জন, উজিরপুর উপজেলায় ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশের ৩ জন করে মোট ৬ সদস্য, বরিশাল নগরীর সদর রোড এলাকায় ৫ জন, নথুল্লাবাদ এলাকায় ২ জন, পুলিশ লাইন ও ব্রাঞ্চ রোড প্রত্যেক এলাকায় ১ জন করে ২ জনসহ ২০ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।

অপরদিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বানারীপাড়া উপজেলায় ১ জন, বরিশাল নগরীর আলেকান্দা এলাকায় ৩ জন, ভাটিখানা, সাগরদী, নবগ্রাম রোড, কাউনিয়া প্রত্যেক এলাকায় ২ জন করে ৮ জন, ২৪ নং ওয়ার্ড, ব্যাপ্টিস্ট মিশন রোড, সদর রোড, নতুন বাজার, হাসপাতাল রোড, রুপাতলী, আমানতগঞ্জ, লাইন রোড, নিউ সার্কুলার রোড, ২৭ নং ওয়ার্ড, আমির কুটির, পুলিশ লাইন, চকবাজার প্রত্যেক এলাকায় ১ জন করে ১৩ জন, পিডিবিতে কর্মরত ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ, জেলা পুলিশ এবং রেঞ্জ পুলিশের ২ জন করে মোট ৬ সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ চিকিৎসক, সদর জেনারেল হাসপাতালের ১ স্টাফ, সদর উপজেলাধীন ১ জন স্বাস্থ্য সহকারীসহ মোট ৩৫ ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে।

Sharing is caring!