বরিশালে অসচ্ছল ক্রীড়াবিদদের মাসিক ভাতার চেক বিতরণ

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ করোনা পরিস্থিতিতে আর্থিক অসচ্ছলতা দূরীকরণের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ অনুদান হিসেবে বরিশালের অসচ্ছল, অসমর্থ ও দুস্থ ক্রীড়াবিদদের মাসিক ভাতার চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীন বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত এ অনুদানের চেক বিতরণ করেন বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

এ উপলক্ষে মঙ্গলবার বেলা ১২টার দিকে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসকের কক্ষে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চেক বিতরণ কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস, জেলা ক্রীড়া অফিসার মো. হুসাইন আহমাদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (শিক্ষা) মো. নাজমূল হুদা প্রমুখ।

বরিশাল জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানাগেছে, ‘করোনা ভাইরাস পরিস্থিতিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীন বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে জেলার ১১ জন অসচ্ছল অসমর্থ ও দুস্থ ক্রীড়াবিদের প্রত্যেককে মাসিক দুই হাজার টাকা করে বছরে ২৪ হাজার টাকার মোট ২ লক্ষ ৬৪ হাজার টাকার ভাতার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

Sharing is caring!