বরিশালে অনলাইন প্ল্যাটফর্মে তিন দিনব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ করোনাভাইরাস পরিস্থিতির কারণে প্রথমবারের মতো বরিশালে অনলাইন প্ল্যাটফর্মে তিন দিনব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার দুপুরে জুম সফটওয়্যারের মাধ্যমে অনলাইনে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। এসময় মেলায় অংশগ্রহণকারী সকল প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানানোর পাশাপাশি সবাইকে মেলা উপভোগ করার জন্য আমন্ত্রণ জানান জেলা প্রশাসক। একই সাথে মেলাকে সাফল্যম-িত করে তোলার লক্ষ্যে সবাইকে সার্বিক সহযোগিতার আহ্বান জানান তিনি।

এসময় জুম সফটওয়্যারের মাধ্যমে অনলাইনে উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের প্রধান এবং ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। এসময় তারা তাদের বক্তব্যে মেলার সার্বিক সাফল্য কামনা করেন এবং জনগণকে বাংলাদেশের ডিজিটাল কর্মকা- সম্পর্কে অবহিত করতে এরকম একটি উদ্যোগ গ্রহণ করার জন্য ধন্যবাদ জানান।

বরিশাল জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানাগেছে, ‘উদ্বোধন হওয়া তিন দিনব্যাপী ডিজিটাল মেলা উপভোগ করা যাবে জেলা প্রশাসনের ওয়েবসাইট (িি.িনধৎরংধষ.মড়া.নফ) এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ওয়েবসাইট (www.ictd.gov.bd) এর লিংক থেকে।
এছাড়া বরিশাল জেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজ ‘বরিশাল জেলা প্রশাসন’ এর মাধ্যমে মেলা সম্পর্কিত সব তথ্য পাওয়া যাবে। তাছাড়া জেলা প্রশাসনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘ÔDC BarishalÕ এ (লিংকঃ (wjsKt https://www.youtube.com/channel/UCM8xRtW49ETUYpNt1jRfS2A) মেলার সকল প্রকার ভিডিও উপভোগ করা যাবে।