বরিশালের মানুষ মাটির মানুষ, বরিশালে এসে আমি গর্বিত-বিভাগীয় কমিশনার

প্রকাশিত: ১২:১৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশালের মানুষ মাটির মানুষ। আমি পটুয়াখালীতে চাকুরী করেছি। বরিশালে বদলি হয়ে আমি নিজেকে গর্বিত মনে করছি। কারণ বরিশালের মানুষ মাটির মানুষ। তাদের আন্তরিকতা ও সহমর্মিতা আমার হৃদয়কে নাড়া দিয়েছে। আমি যত দিন এখানে থাকবো আমার দায়িত্ব পালনে সচেষ্ট থাকবো।

তিনি সাংবাদিকের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকতা একটি সম্মানজনক পেশা, এ পেশার মান বৃদ্ধিতে তিনি তার প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে দৃঢ়তা প্রকাশ করেন।

সাংবাদিকদের বিভিন্ন সমস্যার কথা তিনি মনোযোগ সহকারে শোনেন এবং উত্তরণের দিকনির্দেশনা প্রদান করেন। হৃদ্যতাপূর্ণ পরিবেশে বরিশাল বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার বিভিন্ন প্রসঙ্গে কথা বলে সাংবাদিকদের উজ্জীবিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবদুর রাজ্জাক, সম্পাদক পরিষদের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, সিনিয়র সহ সভাপতি কাজী মফিজুল ইসলাম কামাল, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক ভূঁইয়া, সহ-সভাপতি অ্যাড. এস এম রফিকুল ইসলাম, সহ-সভাপতি নিকুঞ্জ বালা পলাশ, সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান, সহ-সভাপতি শারমিন আক্তার, সহ-সাধারণ সম্পাদক শেখ শামীম, সহ-সাধারণ সম্পাদক কে এম তারেকুল আলম অপু, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ জাহাঙ্গীর, অর্থ সম্পাদক মারুফ হোসেন, দপ্তর সম্পাদক সাইদুর রহমান মাসুদ, ক্রীড়া সম্পাদক আবরার হাসনাইন, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক নাছির আহম্মেদ রনি, নির্বাহী সদস্য কাজী আল মামুন, নির্বাহী সদস্য মোঃ হাবিবুর রহমান, সদস্য ডাঃ মোঃ নজরুল ইসলাম, সদস্য তাওহিদুল ইসলাম জামাল, উপদেষ্টা ডাঃ এস এম জাকির হোসেন, উপদেষ্টা অপর্ণা খান।

আলোচনা সভার শুরুতে বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবদুর রাজ্জাক ফুল দিয়ে সম্পাদক পরিষদের নেতৃবৃন্দকে স্বাগত জানান।

পরে সম্পাদক পরিষদ বিভাগীয় কমিশনারের কার্যালয় প্রাঙ্গণে বর্ণাঢ্য ফটো সেশনে অংশ নেন।

Sharing is caring!