বরিশালবাসীর মানবিকতা সকলের জন্য অনুকরণীয় হয়ে থাকবে -জেলা প্রশাসক

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় সামর্থ্যবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর এই আহ্বানে সাড়া দিয়ে এরই মধ্যে কর্মহীন ও স্বল্প আয়ের মানুষের সাহায্যে এগিয়ে এসেছে বিভিন্ন গোষ্ঠী, ব্যক্তি এবং প্রতিষ্ঠান।

তারই ধারাবাহিকতায় সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে করোনা কাজে ব্যয় করার ৫০ হাজার টাকা জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে অনুদান দিয়েছেন রূপালী ব্যাংক লিমিটেড বরিশাল জোনের আওতাধীন সকল শাখার কর্মকর্তা-কর্মচারীরা।

তাদের স্বত:স্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে সংগৃহীত অর্ধ লাখ টাকার পে-অর্ডার বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান এর হাতে তুলে দিয়েছেন ব্যাংকের সহকারী জেনারেল ম্যানেজার মো. জামাল উদ্দিন।

গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ে পে-অর্ডার জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এসময় জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান বলেন, বরিশালের মানুষ যেভাবে মানবিকতার পরিচয় দিচ্ছেন তা আমাদের সকলের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। এভাবে সবাই এগিয়ে আসলে প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবেলায় আমরা সফলতার পাশাপাশি আক্রান্তদের পাশে এসে দাঁড়াতে পারবো।
জেলা প্রশাসক কার্যালয় থেকে জানানো হয়েছে, রূপালী ব্যাংক থেকে প্রাপ্ত টাকা জেলা প্রশাসনের ত্রাণ সহায়তা তহবিলের ২০০০০৩৪৬৪ হিসাব নম্বরে সোনালী ব্যাংক লিমিটেডে জমা এবং তা করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলার কাজে ব্যবহার করা হবে।