বরগুনায় “স্বর্ণালী-৮৪” সংগঠনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯:০৩ পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০২০

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি ॥ বরগুনায় জেলা স্কুলের এসএসসি ব্যাচ ১৯৮৪ এর উদ্যেগে কোভিড১৯ -নভেল করোনা মহামারির প্রার্দুভাবে অসহায় ও হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১১ টায় বরগুনা জেলা শিল্পকলায় এসএসসি ১৯৮৪ সালের ব্যাচভিত্তিক সংগঠন স্বর্ণালী -৮৪ এর উদ্যোগে করোনা ভাইরাস মহামারিতে অসহায় ও হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০কেজি চাল, ২কেজি আলু, ১কেজি ডাল, ২ কেজি পিঁয়াজ, ২ কেজি লবণ, ১টি সাবান ও ১ লিটার সায়াবিন তেল।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। তিনি এসময়ে” স্বর্ণালী-৮৪” সংগঠনের সকলকে মানব কল্যাণে এগিয়ে আসায় ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

উপস্থিত ছিলেন বরগুনা জেলা আওয়ামীলীগের যুগ্ম- সম্পাদক, জেলা যুবলীগের সভাপতি ও জেলা দুদকের পিপি, অ্যাড. কামরুল আহসান মহারাজ, বামনা উপজেলার বার বার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও বামনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইতুল ইসলাম লিটু মৃধা, অ্যাড. সিদ্দিকুর রহমান পান্না, মোঃ শফিকুল ইসলাম নেছার , মোঃ সবুজ মিয়া সহ “স্বর্ণালী -৮৪” সংগঠনের সকল সদস্যবৃন্দ।

Sharing is caring!