বরগুনায় শুরু হচ্ছে ‘জেলা প্রশাসক ব্যাডমিন্টন টুর্নামেন্ট’

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৯

মুজিব বর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষে বরগুনায় ‘জেলা প্রশাসক ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ এর আয়োজন করা হয়েছে। বরগুনা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা প্রশাসন অফিসের ব্যাডমিন্টন মাঠে পহেলা ডিসেম্বর এ প্রতিযোগিতার উদ্বোধন করা হবে।ব্যাডমিন্টন প্রতিযোগিতা উপলক্ষে বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান জেলা প্রশাসক মো. মোস্তাইন বিল্লাহ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, বরগুনায় প্রথমবারের মতো বৃহদাকারে এ প্রতিযোগিতার আয়োজন করেছে বরগুনা জেলা প্রশাসন। সাতদিন ব্যাপী এ প্রতিযোগিতায় মোট ১১৩ জন প্রতিযোগী অংশগ্রহণ করবেন।এর মধ্যে একক প্রতিযোগিতায় প্রথম শ্রেণির ১৬ পুরুষ সরকারি কর্মকর্তা এবং উন্মুক্ত পুরুষ ক্যাটাগরিতে ২৩ জন প্রতিযোগী প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়াও দ্বৈত প্রতিযোগিতায় ১৩টি প্রথম শ্রেণির সরকারি কর্মকর্তা জুটি, দুটি প্রথম শ্রেণির নারী কর্মকর্তা জুটি, ২৭টি উন্মুক্ত পুরুষ দ্বৈত জুটি এবং আটটি উন্মুক্ত নারী দ্বৈত জুটি প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক ও ব্যাডমিন্টন টুর্নামেন্টর আহ্বায়ক মোহাম্মদ নূর হোসেন সজলের সভাপতিত্বে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলদেশ ব্যাডমিন্টন ফ্যাডারেশনের সহ-সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক মো. আলমগীর হোসেন, টুর্নামেন্ট কমিটির সমন্বকারী ও জেলা ক্রীড়া সংস্থার কোষাদক্ষ এম হারুন অর রশিদ রিংকু, প্রেসক্লাবের সভাপতি চিত্তরজ্ঞন শীল, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মনির হোসেন কামাল প্রমুখ।

Sharing is caring!