বরগুনায় মাইটিভির সংবাদকর্মীর উপর হামলা : প্রধান আসামী গ্রেফতার

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধিঃ

বরগুনায় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন মাইটিভির প্রতিনিধি শফিকুল ইসলাম স্বপন স্থানীয় একদল বখাটে বাহিনীর হামলায় গুরুতর আহত হয়েছেন।
গত শুক্রবার (২১ আগস্ট) সন্ধ্যা ছয়টায় বরগুনা সদর উপজেলার ফুলঝুড়ি বাজার এলাকায় এঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, ফুলঝুড়ি পোস্ট অফিস কার্যালয়ের সম্মুখে তার উপরে এ হামলা চালায় স্থানীয় এক ইউপি সদস্য কুটি শিকদার ও তার দলবল।
এসময় তার সাথে থাকা ক্যামেরা ভাংচুর করে এবং মোবাইল ফোন কেড়ে নিয়ে যায় তারা।

প্রত্যাক্ষদর্শীরা আরও জানান, গত শুক্রবার (২১ আগস্ট) দুপুর বারোটার দিকে মাইটিভির প্রতিনিধি শফিকুল ইসলাম স্বপন সংবাদ সংগ্রহের জন্য ফুলঝুড়ি বাজারে আসেন। পূর্বের মনোমালিন্যের জের ধরে তাদের ভিতরে এক প্রকার কথা কাটাকাটি এবং অকথ্য ভাষায় গালিগালাজও করা হয়।
পরে ইউপি সদস্য কুটি শিকদার শফিকুল ইসলাম স্বপনকে হুমকি দেন ।

এবিষয়ে স্থানীয় এক ব্যক্তি জানান, গত শুক্রবার সন্ধ্যা ছয়টায় শফিকুল ইসলাম স্বপন ফুলঝুড়ি পোস্ট অফিসে বসে কাজ করছিলেন। এসময় স্থানীয় ইউপি সদস্য কুটি শিকদারের সাথে কথা কাটাকাটি হয়। কিছুক্ষণ পরে ১০ থেকে ২০ জন লোক স্বপনের উপর অতর্কিত হামলা চালায়।
পরে স্থানীয়রা স্বপনকে আহত অবস্থায় বরগুনা সদর হাসপাতালে ভর্তি করেন।

কুটি শিকদার বরগুনা সদর উপজেলার ১ নং বদরখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

এব্যাপারে বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ কেএম তারিকুল ইসলাম বলেন, ঘটনা শোনার সাথে সাথেই হামলাকারীদের মূল হোতা কুটি শিকদারকে আমরা আটক করতে সক্ষম হয়েছি। এবং এ হামলায় অভিযুক্ত আসামী কুটি শিকদারের বিরুদ্ধে মামলা হয়েছে এবং শনিবার দুপুর তিনটার দিকে তাকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

Sharing is caring!