বরগুনায় ভুয়া এএসপি আটক

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২০

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি ॥

বরগুনায় বাদল নামের ভুয়া এএসপিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

জানা যায় বাদল বরগুনা সদর উপজেলার ৭ নং ঢলুয়া ইউনিয়নের নলি চরগাছিয়া গ্রামের আব্দুল মজিদ দফাদারের ছেলে। তার পুরো নাম মোঃ হাফিজুর রহমান বাদল।

শনিবার (০৫ সেপ্টেম্বর) সন্ধ্যা আনুমানিক ৭.৩০ মিনিটের দিকে বরগুনা পৌরসভার সামনে নিজের রায়দা নামক ফার্মেসি থেকে তাকে আটক করা হয়।
বরগুনার পুলিশ প্রশাসন সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদের নামে একটি ভুয়া ফেসবুক আইডি খোলেন বাদল। সেই আইডিতে তার ছবি ব্যবহার করে দীর্ঘ এক বছর যাবত বিভিন্ন মেয়েদের সাথে অশ্লীল ছবি ও ভিডিও দিয়ে এই বাদল কমপক্ষে ৭/৮ জনের সাথে শারীরিক সম্পর্ক করেন।

এমন একটি আইডির সন্ধান পেয়ে বিস্তারিত তথ্য নেওয়া শুরু করেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার। পরে ট্র্যাকিংয়ের মাধ্যমে বাদলের সন্ধান পেয়ে তাকে আটক করা হয়।

এ বিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাছান সাংবাদিকদের জানান, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপারের নাম দিয়ে এবং ছবি ব্যবহার করে একটি ভুয়া আইডি খুলে প্রায় ৬শ মানুষকে বন্ধু বানিয়ে অতিরিক্ত পুলিশ সুপারের পরিচয় দেন এই বাদল ।

এদের মধ্যে ১৫০ জনই হচ্ছে মেয়ে বন্ধু । তিনি ১শ মেয়ের সাথে চ্যাটিং এবং তাদেরকে অশ্লীল ছবি ও ভিডিও পাঠাতেন।

এছাড়াও একাধিক নারীর সাথে শারীরিক সম্পর্কও করেছেন বাদল। তথ্যপ্রযুক্তির মাধ্যমে জানা যায় ফেইক আইডি টি পরিচালনা করেন এই বাদল। পরে তাকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া থানার এসআই সাইফুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইন ও পর্নোগ্রাফি আইনে দুইটি মামলা দায়ের করেছেন। তাকে আদালতের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া পাঠানো হবে বলেও তিনি জানান।

Sharing is caring!