বরগুনায় প্রকাশ্যে নারীকে পিটিয়ে জখম : প্রতিবাদে ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি ::

বরগুনায় প্রকাশ্যে এক নারীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

 

জানা যায়, বরগুনা আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের মধ্য টেপুরা গ্রামের ঝন্টু মৃধার স্ত্রী মোসাঃ রাশিদা বেগম ও তার পরিবারের উপর প্রতিনিয়ত শারীরিক নির্যাতন করতেন একই এলাকার কাওছার নামের এক লোক। তার হাত থেকে রক্ষা পেতে ভুক্তভোগী এই পরিবারটি বরগুনা সাংবাদিক ইউনিয়নে এক সংবাদ সম্মেলন করে।
শনিবার (২১ নভেম্বর) বেলা এগারোটায় বরগুনা সাংবাদিক ইউনিয়নের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

 

এসময় ভুক্তভোগী গৃহবধূ রাশিদা তার লিখিত বক্তাব্যে বলেন, একই গ্রামের বাতেন সরকারের ছেলে মোঃ কাওছার ও মোঃ মন্নান আকনের ছেলে আল-আমিন গত ১৭ অক্টোবর অভিযুক্তদের পুকুরে হাঁস গিয়ে তাদের মুরগির খাবার খেয়ে ফেলে। এসবকে কেন্দ্র করে তারা আমাদের উপর অতর্কিত হামলা চালায়। যার ভিডিওটি ধারণ করা হয়েছে।

 

রাশিদা বেগম আরও জানান, এই কাওসার ছোট বেলায় আমাকে বিয়ে করতে চেয়েছিলো কিন্তু আমার বাবা কাওসারের সাথে আমাকে বিয়ে দেননি। তখন থেকেই আমার প্রতি তার আক্রোশ ছিলো।

 

বিগত দিনেও সে আমাদের উপর অমানুষিক নির্যাতন করেছে। এখন আমার স্বামী সন্তান সহ পরিবারের কারো জীবনের কোন নিরাপত্তা নেই।

 

তাই আপনাদের মিডিয়ার মাধ্যমে প্রশাসনের কাছে আমাদের আবেদন, এই সন্ত্রাসীদের হাত থেকে আমরা রক্ষা পেতে চাই এবং আমাদের জীবনের নিরাপত্তা চাই।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এ্যাড, এম মজিবুল হক কিসলু ও সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন টিটু সহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।