বরগুনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে কাউন্সিলর প্রার্থী গ্রেফতার


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৮:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার ::

বরগুনা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ব্যবসায়ী মনিরুজ্জামান মনির ধর্ষণ চেষ্টার অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। বৃহস্পতিবার ভোর রাতে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, মনিরুজ্জামান মনির পাওনা টাকা চাইতে রাত সাড়ে নয়টার দিকে বরগুনা পৌর শহরের এক তরুণীর বাসায় আসেন। বাড়িতে একা পেয়ে তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন তিনি। এসময় তরুণী ডাক- চিৎকার শুরু করলে মনির ভয়ে স্যান্ডেল ফেলে ‘টিনের দরজা ভেঙে’ পালিয়ে যান। পালানোর সময়ে মনিরের এক হাত টিনের আঘাতে মারাত্মক জখম হয়।

পরে বরগুনা সদর থানায় মনিরুজ্জামান মনিরের বিরুদ্ধে ওই তরুণী ধর্ষণ মামলা দায়ের করেন। সেই মামলায় গত বৃহস্পতিবার ভোর রাত চারটার দিকে শহরের মাছবাজার ব্রিজ সংলগ্ন এলাকার নিজ বাসা থেকে কাউন্সিলর প্রার্থী মনিরকে পুলিশ গ্রেফতার করে।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শহীদুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে এক তরুণী থানায় একটি ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করেন। এই মামলায় কাউন্সিলর প্রার্থী মনিরুজ্জামান মনিরকে গ্রেফতার করা হয়েছে। এবং এই মামলায় বলা হয়েছে, মনিরের ফাস্টফুড ও কসমেটিকসের একটি দোকান রয়েছে। ওই দোকান থেকে তরুণী নিয়মিত কেনাকাটা করতেন। ওই দিন রাত সাড়ে নয়টার দিকে পাওনা টাকা চাইতে তরুণীর বাসায় আসেন মনির।

বাড়িতে একা থাকার সুযোগে ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন মনির। কিন্তু তরুণী চিৎকার শুরু করলে মনির ভয়ে স্যান্ডেল ফেলে ‘টিনের দরজা ভেঙে’ পালিয়ে যান। শুক্রবার গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।