বরগুনায় ডাক্তার-নার্সদের খাদ্যসামগ্রী উপহার দিলেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ  

প্রকাশিত: 5:28 AM, April 29, 2020
তরিকুল ইসলাম রতনঃ বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনার জেলা সদর হাসপাতালের করোনা ইউনিটে কর্তব্যরত ৩৫ জন ডাক্তার ও সেবিকাদেরকে নিত্য প্রয়োজনীয় খাদ্য ও রমজানের ইফতার সামগ্রী উপহার দিয়েছেন জেলা প্রশাসক।
গত রোববার২৬/০৪/২০ ইং তারিখে বরগুনার সুযোগ্য  জেলা প্রশাসক মোস্তাই বিল্লাহ এর পক্ষ থেকে নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) এনামুল হাসান হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব হোসেনের কাছে এ খাদ্য সামগ্রী হস্তান্তর করেন।
বরগুনা সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. সোহরাব হোসেন জেলা প্রশাসকের উপহার গ্রহণকালে বলেন, ‘করোনা রোগীদের সেবায় নিয়োজিত ডাক্তার ও অন্যান্য সেবাদানকারীরা বর্তমানে হাট-বাজারে যেতে পারে না।
জেলা প্রশাসক মহোদয় বিষয়টি অনুভব করে করোনা ইউনিটে দায়িত্বরতদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন।’
এব্যাপারে বরগুনা জেলা প্রশাসক, মোস্তাইন বিল্লাহ বলেন, ‘আইন শৃংঙ্খলা বাহিনীর সদস্যরা এবং জেলা প্রশাসনে আমরা যারা করোনা মোকাবেলা দায়িত্ব পালন করছি তারা কাজ শেষে বাসায় যেতে পারি। কিন্তু হাসপাতালের করোনা রোগীদের সেবায় নিয়োজিত ডাক্তার ও নার্স’রা বাসায় যেতে পারছেন না। হাটবাজারেও যেতে পারছেন না। তাই দায়িত্বরত ডাক্তার ও নার্সদের কথা চিন্তা করে তাদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী এবং বিশেষ করে রমজান উপলক্ষে ইফতারির সামগ্রী উপহার দিয়েছি।’
উল্লেখ্য, বরগুনা সদর হাসপাতালের আইসোলেশন বিভাগে বর্তমানে ৯ জন করোনা রোগী চিকিৎসাধীর রয়েছেন। এ পর্যন্ত ৪ জন রোগী সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন। এ হাসপাতালটিতে মোট ৬১ জন রোগীর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।
Share Button